Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

'আমার মাতৃ জঠরে জন্ম হয়নি , ভগবান আমাকে পাঠিয়েছেন'! মোদীর দাবিতে হতভম্ব ভারত

narendra modi

বিবি নিউজ ডেস্ক : মোদীর দাবিতে হতভম্ব ভারতের বুদ্ধিজীবী মহল। নিজের মা'কে অস্বীকার করলেন? নাকি নিজেকে অবতার হিসাবে প্রতিষ্ঠিত করতে চাইছেন সেই নিয়ে শুরু জোর জল্পনা। 

ঘটনাটি হলো- পুরী আসনের বিজেপি প্রার্থী সম্বিত পাত্র বললেন 'প্রভু জগন্নাথও মোদীজির ভক্ত'! তখন চুপ করে থাকলেন না স্বয়ং মোদী। উসকে দিলেন নয়া বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিয়ো।

দেশের বিভিন্ন প্রান্তে সভা করছেন নিয়মিত। ক্নান্ত হন না? মোদীর জবাব, 'আমি বিশ্বাস করতে শুরু করেছি যে, মাতৃ জঠরে আমার জন্ম হয়নি'! প্রধানমন্ত্রীর কথায়, 'ভগবান আমাকে পাঠিয়েছে তাঁর কাজ করার জন্য'। সাক্ষাৎকারের ভিডিয়ো ঘুরছে সোস্যাল মিডিয়ায় জোর আলোচনা চলছে এই বিষয় নিয়ে।


এর আগে, ওড়িশায় প্রধানমন্ত্রীর সঙ্গে একটি রোড-শো-তে যোগ দিয়েছিলেন সম্বিত পাত্র। পরে স্থানীয় একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন, 'প্রভু জগন্নাথও মোদীর ভক্ত। আর আমরা সবাই মোদীর পরিবার। মোদীর জনসভায় মানুষের ঢল দেখে আমি আমার আবেগ ধরে রাখতে পারিছি না। ওড়িয়াদের জন্য এটি একটি স্পেশাল দিন'। যে মন্তব্যে প্রতিবাদে ঝড় ওঠে। 


এক্স হ্য়ান্ডেল পোস্টে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকে লেখেন, 'প্রভু জগন্নাথ কোনও মানুষের ভক্ত এমন কথা প্রভুর অপমান। এতে জগন্নাথ ভক্তদের আবেগে আঘাত লেগেছে। ওড়িয়াদের গর্বের প্রতীক হলেন জগন্নাথদেব। প্রভুকে কোনও মানুষের ভক্ত বলা অত্যন্ত নিন্দনীয়'। চাপের মুখে 'প্রায়শ্চিত্ত' করার সিদ্ধান্ত নিয়েছে পুরীর বিজেপি পাত্র। ৩ দিন উপোস করবেন তিনি। মোদীর বক্তব্যে দেশ জুড়ে জল্পনা শুরু হয়েছে। কেউ উপহাস করছেন। কেও আবার অবতার বলেও মেনে নিচ্ছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ