Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

প্রচার সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে সৌগত রায়

sougata ray met with an accident during lok sabha election 2024

BB News:-

নির্বাচনী প্রচার সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা কবলে পড়লেন সাংসদ সৌগত রায় ৷ তিনি দমদম কেন্দ্রের প্রার্থী৷ দ্রুতগতির একটি ম‍্যাটাডোর হঠাৎই বর্ষীয়ান এই তৃণমূল নেতার গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারে৷ গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পান তৃণমূল প্রার্থী। 

দুর্ঘটনার জেরে হতচকিত হয়ে যায় তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয় ৷ ইতিমধ্যেই ম্যাটাডোর আটক করছে৷ পাশাপাশি সংশ্লিষ্ট গাড়ির চালককেও গ্রেফতার করা হয়েছে৷ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে নিজের লোকসভা কেন্দ্র দমদমের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নির্বাচনী প্রচার সারছেন তৃণমূল প্রার্থী সৌগত রায়।শনিবারও তার ব্যতিক্রম হয়নি । এদিন রাতে তিনি খড়দা বিধানসভা এলাকায় প্রচারে গিয়েছিলেন ।

সেখান থেকে প্রচার সেরে তিনি নিজের গাড়িতে করে বিটি রোড ধরে রওনা হয়েছিলেন বাড়ির উদ্দেশ্যে। অভিযোগ, সেই সময় সোদপুরের ট্রাফিক মোড়ের কাছে আচমকাই সাংসদের গাড়ির পিছনে একটি ম‍্যাটাডোর সজোরে ধাক্কা মারে ।

গাড়ির সামনের সিটে বসেছিলেন দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায় । ঘাতক গাড়িটিকে আটক করে খড়দা থানায় খবর দেন তাঁরা । খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। দুর্ঘটনার জেরে সাময়িকভাবে যানচলাচল ব্যাহত হলেও পরে ট্রাফিক পুলিশ পরিস্থিতির সামাল দেয়।

সূত্রের খবর, দুর্ঘটনায় সাংসদের গাড়ির ডিকির পিছনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে, তিনি সুরক্ষিত রয়েছেন । প্রসঙ্গত, দমদমের তিনবারের সাংসদ সৌগত রায়ের উপর এবারও আস্থা রেখেছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

দমদম কেন্দ্র থেকেই ফের তাঁকে প্রার্থী করা হয়েছে। তৃণমূল প্রার্থী সৌগত রায়ের বিপরীতে বিজেপি’র হয়ে লড়ছেন একসময়ের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত । আর বামেদের হয়ে এই কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী।

স্বভাবতই দমদম লোকসভা কেন্দ্রে এবারে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভবনা। কিন্তু তার আগেই তৃণমূলের প্রবীণ নেতা সৌগত রায়ের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ায় সরগরম হয়ে উঠেছে দমদমের ভোট রাজনীতি।

আরও পড়ুন- শেখ শাহাজান বিহীন সন্দেশখালি তে তৃণমূলের জনসভা


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ