Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

প্লাস্টিকের ব্যাগে মহিলার কাটা মা*থা ও হাত! কলকাতার পরিত্যক্ত এলাকায় ঘটল এই ঘটনা

 প্লাস্টিকের ব্যাগে মহিলার কাটা মুন্ডু-হাত! কলকাতার পরিত্যক্ত এলাকায় ঘটল এই ঘটনা 

bengal breaking news

বিবি নিউজ ডেস্ক:- 

পরিত্যক্ত জায়গা থেকে দিনেদুুপুরে মহিলার খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার ঘিরে ছড়াল তীব্র চাঞ্চল্য।  ওই মহিলার পরিচয় জানা যায়নি এখনও। তিনি সেখানেই খুন করা হয়েছে নাকি অন্য কোথাও হত্যাকাণ্ডের পর দেহ লোপাটাের জন্য় ওই ফাঁকা জায়গায় এনে ফেলা হয়েছে, তার তদন্তে নেমেছে পুলিশ। ওয়াটগঞ্জ থানার পুলিশ সূত্রে খবর, এখনও বিভিন্ন জায়গা থেকে দেহের খণ্ডাংশ উদ্ধার হচ্ছে।

কলকাতা বন্দর এলাকা ওয়াটগঞ্জের সত্য ডাক্তার রোডের একপাশে উঁচু পাঁচিল দিয়ে ঘেরা একটি পরিত্যক্ত কোয়ার্টার। মঙ্গলবার দুপুরে সেখানে গিয়েছিল মাদকাসক্ত কয়েকজন যুবক।  আচমকা বীভৎস গন্ধ নাকে আসে তাঁদের। 

খুঁজতে খুঁজতে তিনটি কালো প্লাস্টিক দেখতে পান। তা খুলে দেখা যায়, একটি প্যাকেটে মহিলার মুন্ডু, দুটি প্লাস্টিকে দুটি পা এবং আরেকটি প্যাকেটে দেহের আরেকটি অংশ। দেখেই আঁতকে ওঠেন ওই যুবকরা। খবর দেওয়া হয় ওয়াটগঞ্জ থানায়। পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। 

মহিলার এই রহস্যময় দেহ উদ্ধারের ঘটনায় পুলিশও স্তম্ভিত। তদন্তে নেমে একাধিক দিক খতিয়ে দেখছেন অফিসাররা। গোটা কোয়ার্টার ঘুরে আরও কয়েকটি দেহাংশ উদ্ধার হয়েছে। সবই প্লাস্টিকে ভরা ছিল। বুক ও পেটের অংশ পাওয়া গিয়েছে কোয়ার্টারের ভিতরে।

ইতিমধ্য়ে সেখানে পৌঁছেছেন হোমিসাইড শাখার আধিকারিকরা। পুলিশ কুকুর ‘ক্য়াম্পার’কে নামানো হয়েছে তল্লাশি অভিযানে।  সেসব উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে খবর। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ এই খণ্ডদেহ উদ্ধারের রহস্য ভেদের চেষ্টা করছেন। কেউ সন্দেহজনক কিছু দেখেছেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।  মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে।

এক পুলিশ আধিকারিক জানাচ্ছেন, সব দিক খতিয়ে দেখা হচ্ছে। বাইরে কোথাও খুনের পর দেহ এখানে এনে ফেলা হয়েছে বলে প্রাথমিক অনুমান। ওই মহিলা কি স্থানীয় নাকি বাইরের বাসিন্দা, তা দেখছেন তদন্তকারীরা। পুলিশের অনুমান, অন্তত ৯ টুকরো করা হয়েছে দেহ। সমস্ত অংশ খুঁজে দেখা হচ্ছে।

আরও পড়ুন- বিধ্বস্ত গাজার পথে ৪০০ টন ত্রাণ নিয়ে তিনটি জাহাজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ