Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

রাম নবমীতে 'জয় শ্রী রাম' স্লোগান দেওয়ার জন্য বেঙ্গালুরুতে ৩ জনকে মারধর করার অভিযোগ

 

ramnabami

বিবি নিউজ ডেস্ক: রাম নবমী উপলক্ষে তিনজন লোক একটি পতাকা ধারণ করে "জয় শ্রী রাম" স্লোগান দিচ্ছিল, তখন স্লোগান দিতে আপত্তি জানিয়েছিল এমন দুই বাইক-আরোহী তাদের বাধা দেয়।

বুধবার কর্ণাটকের বেঙ্গালুরুতে "জয় শ্রী রাম" স্লোগান তোলার অভিযোগে একটি গাড়িতে থাকা তিন ব্যক্তিকে হেনস্থা করা হয়েছে এবং লাঞ্ছিত করা হয়েছে। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, পবন কুমার, রাহুল এবং বিনায়ক নামে তিনজন ব্যক্তি একটি গাড়িতে ছিলেন এবং একটি সেকেন্ড-হ্যান্ড টু-হুইলার পরিদর্শন করতে যাচ্ছিলেন যা বিক্রি হচ্ছে। তাদের কাছে জাফরান পতাকা ছিল এবং 'জয় শ্রী রাম' স্লোগান দিচ্ছিল। 

রাম নবমীর মিছিলে নয় বরং গাড়ি দেখতে যাওয়ার সময় উদ্দেশ্য প্রনোদিত ভাবে জয়শ্রী রাম স্লোগান দিচ্ছিল বলে এমন কোনো অভিযোগ আসেনি।

বিকাল 3.45 টার দিকে, ফরমান এবং সমীর নামে একটি বাইকে থাকা দুই ব্যক্তি উত্তর বেঙ্গালুরুর চিক্কাবেত্তাহল্লিতে তাদের থামিয়ে জিজ্ঞাসা করে যে তারা কেন স্লোগান দিচ্ছেন, এই বলে যে তাদের শুধুমাত্র 'আল্লাহু আকবর' বলে চিৎকার করা উচিত,  বলে ভিডিওতে সাউন্ড শোনা যাচ্ছে বলে অভিযোগ। যদিও ভিডিওটির সাউণ্ড নিয়ে এখনো সত্যতা যাচাই হয়নি। 

আরো পড়ুন :মদিনায় বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা শেখ ইসমাইলের মৃত্যু

হামলার পর অভিযুক্তরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে থানায় নিয়ে যায়। পবন অভিযোগ নথিভুক্ত করেন এবং তাদের সবাইকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ফরমান ও সমীরকে গ্রেফতার করা হয়েছে এবং সন্দেহভাজন দুই নাবালককে আটক করা হয়েছে।

বিদ্যারণ্যপুরা থানায় আইপিসি ধারা 295, 298, 324, 326, 506 এবং দাঙ্গার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ