Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি তরুণীর অংশ গ্রহণের খবর সত্য নয়

Saudi girl in the Miss Universe

বিবি বিউজ ডেস্ক: 

মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি আরব অংশ নিচ্ছে বলে যে খবর প্রকাশিত হয়েছিল। তা সত্য নয় বলে জানিয়েছে এর আয়োজক সংস্থা। 

এক বিবৃতিতে সংস্থাটি জানায়, চলতি বছর মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সৌদি আরবে কোনো নির্বাচন প্রক্রিয়া অনুষ্ঠিত হয়নি। গত সোমবার সংস্থাটি এক বিবৃতিতে এ তথ্য জানায়।

কিছুদিন আগে সৌদি আরবের নারী মডেল রুমি আলকাতানি সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি করেন, তিনি সৌদির হয়ে প্রথমবার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। ওই পোস্টে তিনি সৌদি আরবের পতাকা এবং মিস ইউনিভার্সের একটি শ্যাস গায়ে জড়িয়ে নিজের একটি ছবি শেয়ার করেন। 

এই পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আরব আমিরাতের খালিজ টাইমস, দ্য ইন্ডিপেনডেন্ট, এনডিটিভি, গালফ নিউজ, ইকোনোমিক টাইমস সহ বিশ্বের অনেক গণমাধ্যমটি এ নিয়ে সংবাদ প্রকাশ করে।

আরও পড়ুন- ২৭শে রমজান শবে কদরে আল-আকসায় দুই লাখ মুসল্লির নামাজ আদায় | --BB News - সত্যের সন্ধানে

শেষ পর্যন্ত জানা গেল মিস ইউনিভার্সে সৌদি নারীর অংশ নেয়ার খবরটি ভুয়া। মিস ইউনিভার্স আয়োজক সংস্থা জানিয়েছে, যারা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তাদের কঠিন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়। 

সংস্থাটি আরও জানায়, প্রতিটি দেশ থেকে যাদের নির্বাচন করা হয় তাদের ক্ষেত্রে স্বচ্ছতা ও ন্যায্যতা বজায় রাখা হয়। এখানে সব ধরনের নিয়ম কানুন অনুসরণ করা হয়। 

চলতি বছরের মিস ইউনিভার্সের আয়োজন মেক্সিকোতে অনুষ্ঠিত হবে। এতে শতাধিক দেশের প্রতিযোগী অংশ নেবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ