Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

রামনবমীর কারণে ইডেনের আইপিএল ম্যাচ পিছিয়ে যেতে পারে

 রামনবমীর কারণে ইডেনের আইপিএল ম্যাচ পিছিয়ে যেতে পারে

kolkata knight riders ipl 2024

বিবি নিউজ ডেস্ক: 

অনিশ্চিত হয়ে পড়লো আগামী ১৭ এপ্রিল ইডেনে কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ। রামনবমী থাকার কারণে ম্যাচের দিন পরিবর্তন করা হতে পারে বলে সূত্রের খবর। তবে বিসিসিআই, কেকেআর অথবা সিএবির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এই নিয়ে।

ক্রিকবাজের এক প্রতিবেদন অনুযায়ী আগামী ১৭ এপ্রিল রামনবমীর দিনই ইডেন গার্ডেন্সে ম্যাচ রয়েছে। কিন্তু সেই ম্যাচ নিয়ে কোনো ঝুঁকি নিতে চাইছে না স্থানীয় প্রশাসন। নিরাপত্তার কারণেই ম্যাচের জন্য বিকল্প দিন ঠিক করার আবেদন জানানো হয়েছে।

সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি সিএবিকে চিঠি দিয়ে বিষয়টি জানিয়েছে কলকাতা পুলিশ। ওই দিন একাধিক জায়গা থেকেই মিছিল বেরোতে পারে। দর্শকরা সমস্যায় পড়তে পারেন এবং যানজট হওয়ার সম্ভাবনাও থাকবে। সবদিক বিবেচনা করেই নাকি ম্যাচ পিছিয়ে দেওয়ার আবেদন জানানো হয়েছে।

এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। বিসিসিআই অথবা সিএবি চায় নির্ধারিত দিনেই ম্যাচ করাতে। তবে জানা যাচ্ছে বিষয়টি নিয়ে দুই ফ্র্যাঞ্চাইজি এবং ব্রডকাস্টিং সংস্থার সাথেও কথা বলছে বিসিসিআই। এখন দেখার ১৭ তারিখই ম্যাচ হয় নাকি অন্য কোনো দিন বেছে নেওয়া হয়।

উল্লেখ্য, কে কে আর-এর পরের ম্যাচ রয়েছে ৩ এপ্রিল দিল্লির বিরুদ্ধে। তারপর ৮ এপ্রিল চেন্নাইয়ের বিরুদ্ধে, চিপকে। ১৪ এপ্রিল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। ২১, ২৬ এবং ২৯ এপ্রিল ইডেনে কেকেআরের ম্যাচ যথাক্রমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। 

পরের দুটো অ্যাওয়ে ম্যাচ ৩ এবং ৫ মে মুম্বই ও লখনউয়ের বিরুদ্ধে হবে। ১১ মে ইডেনে নাইটদের শেষ ম্যাচ। প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। ১৩ এবং ১৯ মে কেকেআরের প্রতিপক্ষ গুজরাট এবং রাজস্থান। দুটোই অ্যাওয়ে ম্যাচ।

আরও পড়ুন- চেষ্টা করেও পারলেন না ধোনি, প্রথম জয় দিল্লির 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ