Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

পশ্চিম মেদিনীপুর জেলায় বিজেপিতে যোগদান

loksabha election 2024

BB News:-

ভোটের আগে বিজেপিতে যোগদান।  গ্রাম পঞ্চায়েত সদস্য সহ প্রায় তিন শতাধিক মানুষ যোগদান করলো বিজেপিতে। সোমবার পশ্চিম মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপি কার্যালয়ে মেদিনীপুর লোকসভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের হাত ধরে মেদিনীপুর সদর ব্লকের কনকাবতী গ্রাম পঞ্চায়েতের নির্দল পঞ্চায়েত সদস্য বিশ্বজিৎ কর্মকারের নেতৃত্বে প্রায় তিন শতাধিক মানুষ বিজেপিতে যোগদান করেন। উপস্থিত ছিলেন মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সুদাম পণ্ডিত সহ অন্যান্য নেতৃত্বগন।

প্রসঙ্গত, যোগদানকারীরা তৃনমূল কর্মী হিসেবে পরিচিত। গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমুলের তরফে টিকিট না পাওয়ায় নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে এবং কনকাবতী গ্রাম পঞ্চায়েতে জয়ী হয় বিশ্বজিৎ কর্মকার সহ পাঁচজন নির্দল সদস্য। পরে তাদের তৃণমূল থেকে বহিস্কার করা হয়। এদিন পাঁচজন নির্দল পঞ্চায়েত সদস্য সহ তিন শতাধিক মানুষ বিজেপির পতাকা হাতে নিলেন। ভোটের আগে বিজেপিতে এই ধরণের যোগদান তৃণমূলে অনেকটাই প্রভাব ফেলবে বলে মনে করছে বিজেপি।

দেখুন সেই ভিডিও 

অন্যদিকে এনিয়ে মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি সুজয় হাজরা জানান তৃণমূলের উচ্ছিষ্ট ছাড়া বঙ্গ বিজেপি অচল। তৃণমূল থেকে বহিষ্কৃত যারা, তারা বিজেপিতে গেল, কংগ্রেসে গেল, সিপিএমে গেল তাতে তৃণমুলের কিছু যায় আসেনা। এদের ছাড়াই চারটি অঞ্চলে তৃণমূল ভালো ফল করবে।

আরও পড়ুন- প্রচার সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে সৌগত রায়

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ