Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

দুটি অ্যাকাউন্ট ‘ফ্রিজ’ করল ইডি আরও বিপাকে শেখ শাহজাহান!

sheikh shahjahan

বিবি নিউজ ডেস্ক: 

sheikh shahjahan sandeshkhali

সেখ শাহজাহান এবার আরও বিপদে! তাঁর দুটি অ্যাকাউন্ট ফ্রিজ করল ইডি। একাউন্ট ফ্রিজ করতে চেয়ে আগেই ব্যাঙ্ককে চিঠি দিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। অ্যাকাউন্ট ফ্রিজের পাশাপাশি অন্যান্য় ১৫টি অ্যাকাউন্টের লেনদেন সংক্রান্ত তথ্যও চেয়েছে তদন্তকারী সংস্থা।

সুত্রের খবর থেকে জানা গিয়েছে যে, সন্দেশখালির ‘বেতাজ বাদশা’র ব্যক্তিগত অ্যাকাউন্টের পাশাপাশি একটি সংস্থার অ্যাকাউন্টও ফ্রিজ করা হয়েছে। জানা গিয়েছে, একটি অ্যাকাউন্টে ৩১ কোটি ২০ লক্ষ টাকা লেনদেনের হদিশ মিলেছিল। 

ব্যবসায়িক অ্যাকাউন্টেও বিপুল লেনদেনের হদিশ মিলেছে। ইডির দাবি, ২০১২ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত শাহজাহানের সঙ্গে কলকাতার চিংড়ি রপ্তানিকারক সংস্থাটির দু’ দফায় ১০৪ কোটি ও ৩৩ কোটি টাকার লেনদেন হয়েছে। মোট লেনদেনের পরিমাণ ১৩৭ কোটি। এ ছাড়াও ২০২১ ও ২২ সালে আরও ৩১ কোটি ২০ লাখ টাকার লেনদেনের হদিশও মিলেছে।

শাহজাহানের সংস্থা ও তাঁর সহযোগী সংস্থাটির দুই চার্টার্ড অ‌্যাকাউন্ট‌্যান্টকে তলব করে জেরা করেছে ইডি। সোমবার ইডি শেখ শাহজাহানকে গ্রেপ্তারির পর নিজেদের হেফাজতে নেয়। মঙ্গলবার শাহজাহানের এক সহযোগী মইদুল মোল্লাকে তলব করে ইডি আধিকারিকরা দু’জনকে মুখোমুখি জেরাও করেন। এর পর অ্যাকাউন্ট ফ্রিজ করা হল তাঁর। 

আরও পড়ুন- ‘প্রাণ গেলে আর ফিরবে না’, শান্তির বার্তা দেওয়া হল দেওয়াল লিখনে 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ