Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

অভিজাত আবাসনে দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত কমপক্ষে ১৫ জন

15 people were injured in the clashes between the two groups in the elite residence

বিবি নিউজ ডেস্ক: - 

অভিজাত আবাসনে দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত কমপক্ষে ১৫ জন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সাঁকরাইল থানার অন্তর্গত হালদারপাড়া এলাকায়। অভিযোগ  আবাসনের পরিচালন সমিতির লোকজনের বিরুদ্ধে বহিরাগতদের নিয়ে এসে আবাসিকদের ওপর হামলা চালানো হয়। 

অভিযোগ আন্দুল রোডের হালদার পাড়ায় অবস্থিত একটি অভিজাত আবাসনে দীর্ঘদিন আগেই পরিচালন সমিতির মেয়াদ ফুরিয়ে গেলেও পুরোনো কমিটির লোকজনরা জোর করেই আবাসিকদের থেকে রক্ষনাবেক্ষনের জন্য টাকার দাবি করে। শুক্রবার রাতে আবাসনে বৈঠকে বসে আবাসিকরা সেখানেই আবাসনের প্রাক্তন সম্পদক ও কোষাধক্ষর সাথে শুরু হয় বচসা তারপরেই আবাসনে বহিরাগতরা এসে হামলা চালায় বলে অভিযোগ।


দেখুন সেই ভিডিও 

হামলায় 10 জনেরও বেশি আবাসিক আহত হয়। আহতদের উদ্ধার করে নিয়ে আসা হয় একটি বেসরকারী হাসপাতালে। হামকারীদেরও বেশ কয়েকজন আহত হয় তাদের নিয়ে আসা হয়েছে হাওড়া হাসপাতালে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সাঁকরাইল থানার পুলিশ। 

সাঁকরাইল থানার অন্তর্গত আন্দুল রোড এর একটি অভিজাত আবাসনে দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত কমপক্ষে 15 জন। অভিযোগ  আবাসনের পরিচালন সমিতির লোকজনের বিরুদ্ধে বহিরাগতদের নিয়ে এসে আবাসিকদের ওপর হামলা চালানো হয় 

 অভিযোগ আন্দুল রোডের হালদার পাড়ায় অবস্থিত একটি অভিজাত আবাসনে দীর্ঘদিন আগেই পরিচালন সমিতির মেয়াদ ফুরিয়ে গেলেও পুরোনো কমিটির লোকজনরা জোর করেই আবাসিকদের থেকে রক্ষনাবেক্ষনের জন্য টাকার দাবি করে।  

শুক্রবার রাতে আবাসনে বৈঠকে বসে আবাসিকরা সেখানেই আবাসনের প্রাক্তন সম্পদক ও কোষাধক্ষর সাথে শুরু হয় বচসা তারপরেই আবাসনে বহিরাগতরা এসে হামলা চালায় বলে অভিযোগ।  হামলায় 10 জনেরও বেশি আবাসিক আহত হয়। 

আহতদের উদ্ধার করে নিয়ে আসা হয় একটি বেসরকারী হাসপাতালে। হামকারীদেরও বেশ কয়েকজন আহত হয় তাদের নিয়ে আসা হয়েছে হাওড়া হাসপাতালে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সাঁকরাইল থানার পুলিশ। 

আরও পড়ুন- চলতি বছরে মসজিদে নববীতে ইতিকাফে বসেছেন ৪৭০০ জন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ