Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

বাসের ধাক্কায় প্রাণ হারালো ট্রাফিক কর্মী

বাসের ধাক্কায় প্রাণ হারালো ট্রাফিক কর্মী

bengal breaking news

বিবি নিউজ ডেস্ক:

বাসের ধাক্কায় প্রাণ হারালো সঞ্জয় দাস নামে এক ট্রাফিক কর্মী ।  রথতলার মোড়ে বাসের চাকায় পিষ্ঠে ভয়াবহ দুর্ঘটনার শিকার সঞ্জয় দাস। স্থানীয় সূত্রে জানা যায় শারীরিক ভাবে প্রতিবন্ধী থাকা সত্বেও দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে নিঃস্বার্থে বি টি রোডে ট্রাফিকের দায়িত্ব সামলাচ্ছিলেন তিনি।

মদ্যপ অবস্থায় এক বেসরকারি কোম্পানীর বাস বেলঘরিয়া জেনিথ হাসপাতালের সামনে থেকে রথতলা মোড় হয়ে ব্যারাকপুরের দিকে যাচ্ছিল। আর সেই সময় রথতলা মোড়ে ট্রাফিকের দায়িত্ব পালনে ব্যস্ত ছিল শারীরিক ভাবে প্রতিবন্ধী সঞ্জয় দাস। তাকে আচমকাই ধাক্কা দেয় বাসটি। ভারসাম্য হারিয়ে রাস্তায় পড়ে গেলে বাসের চাকায় পিষে যায় সে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে আছে গোটা এলাকায়। 


দেখুন সেই ভিডিও 

কামারহাটি পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের অন্তর্গত বিবেকানন্দ পল্লী এলাকার বাসিন্দা সঞ্জয় দাস। নিজের নানা রকম শারিরীক প্রতিবন্ধকতা থাকলেও রাত দিন এক করে রথতলা মোড়ে পৌরসভার সামনে দাড়িয়ে নিজের কাজে মত্ত থাকত সে।

তার এই ধরনের অস্বাভাবিক মৃত্যুতে শোকাহত এলাকার সকল মানুষেরা। ট্রাফিকের দায়িত্বে থাকা সকল অফিসাররা ছুটে আসেন ঘটনাস্থলে। বাসটিকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে এলাকার মানুষেরা। ঘটনাস্থলে বেলঘরিয়া থানার পুলিশ এলে গাড়ির চালক শিব হালদার সহ বাসটিকে আটক করে নিয়ে যায়।

আরও পড়ুন- কলকাতা বিমানবন্দরে চলল গুলি, মৃত্যু CISF জওয়ানের

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ