Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

স্কুলে ছাত্রীদের যৌন নির্যাতন! গ্রেপ্তার প্রধান শিক্ষক

School Teacher Arrested in UP

school teacher abused student


বিবি নিউজ ডেস্ক:-

school teacher abused student uttarpradesh 

নিজেদের বাড়ি ছাড়া ছাত্রছাত্রীদের কাছে আর যদি কোনো নিরাপদ জায়গা থেকে থাকে সেটা হল শিক্ষাপ্রতিষ্ঠান। অথচ সেখানেই ভয়ংকর অভিজ্ঞতার শিকার হল  পড়ুয়ারা। স্কুলে পড়ুয়াদের যৌন নির্যাতন ও মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখানোর অভিযোগে গ্রেপ্তার প্রধান শিক্ষক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুন্দেলশহর জেলায়। অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে সোমবার ওই শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ। গোটা ঘটনার তদন্ত ইতিমধ্যে শুরু হয়েছে।

সুত্র থেকে জানা গিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম প্রতাপ সিং। তিনি বুন্দেলশহর জেলার একটি সরকারি প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক। পড়ুয়াদের অভিযোগ, দীর্ঘদিন ধরে স্কুলের ছাত্রীদের যৌন হেনস্থা করে চলেছেন ওই শিক্ষক। মূলত ৯ থেকে ১২ বছর বয়সি ছাত্রীদের সঙ্গে অশ্লীল আচরণের অভিযোগ প্রতাপের বিরুদ্ধে। 

পুলিশের দাবি, স্কুলে ছাত্রীদের ফোনে অশ্লীল ভিডিও দেখাতেন ওই শিক্ষক। এমন কি আপত্তিকরভাবে স্পর্শ করতেন তাদের। এই ঘটনার কথা বাড়িতে কাউকে জানালে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়া হবে এবং স্কুল থেকে বের করে দেওয়া হবে বলে হুমকি দিতেন। পরিস্থিতি এমন পর্যায়ে চলে যায় যে ছাত্রীরা স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। এর পরই প্রকাশ্যে আসে বিষয়টি।

স্কুলে এই ধরনের নির্যাতনের কথা জানতে পেরে পুলিশে অভিযোগ দায়ের করেন বেশ কয়েকজন ছাত্রীর পরিবার। অভিযোগের ভিত্তিতে এর পরই পুলিশ গ্রেপ্তার করে প্রধান শিক্ষককে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পকসো আইনেও মামলা দায়ের হয়েছে। গোটা ঘটনার তদন্ত চলছে। 

আরও পড়ুন- চলতি সপ্তাহেই তাপমাত্রা ৪০ডিগ্রি ছুঁতে পারে, কয়েকটি জেলায় বৃষ্টির সম্ভাবনা

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ