Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

স্বামী থাকেন বিদেশে কুপ্রস্তাব দেওয়ায় প্রতিবেশী যুবককে গাছে বেঁধে রাখলেন গৃহবধূ

 স্বামী  থাকেন বিদেশে কুপ্রস্তাব দেওয়ায় প্রতিবেশী যুবকেকে গাছে বেঁধে রাখলেন গৃহবধূ

bengal breaking news

বিবি নিউজ ডেস্ক:- 

কর্মসূত্রে স্বামী বিদেশে থাকেন। বাড়িতে একাই থাকেন ওই গৃহবধূ। এই সুযোগে এক গৃহবধূকে দীর্ঘদিন ধরে নাকি উত্ত্যক্ত করতেন,এবং কুপ্রস্তাবও দিতেন প্রতিবেশী এক আত্মীয় যুবক। ওই মহিলা প্রতিদিনের এই ঘটনায় অতিষ্ঠ অভিযুক্ত যুবককে গাছে বেঁধে রেখে পুলিশের হাতে তুলে দিলেন। এই ঘটনায় অভিযুক্তের নাম মিঠুন হালদার।

মহিলার পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তাঁর স্বামী বছর দুয়েক হল বিদেশে আছেন। দুই সন্তান নিয়ে বাড়িতে নাকি একাই থাকেন তিনি। তিনি অভিযোগ জানান, স্বামী না থাকার সুযোগ নিয়ে মিঠুন প্রায়ই ফোন করে কুপ্রস্তাব দিতেন মহিলাকে। রাতে তাঁর বাড়ির আশেপাশে দাঁ হাতে ঘোরাঘুরি করতেন।

ভয়ের পরিবেশ তৈরি করে রাখতেন। থানায় এ ব্যাপারে অভিযোগ জানানো হলে কয়েক মাস আগে মিঠুনকে গ্রেপ্তারও করে পুলিশ। কিন্তু জামিনে ছাড়া পেয়েই ফের ওই মহিলাকে বিরক্ত করতে থাকেন মিঠুন। বুধবার ভোর রাতে ওই মহিলার ঘরের জানলার ফাঁক দিয়ে তাঁর মুখে টর্চের আলো ফেলেন। ওই গৃহবধূ বাইরে এলে তাঁকে আবার কুপ্রস্তাব দেন।

এরপরই ওই মহিলা বাড়ি থেকে গামছা এনে প্রতিবেশীদের সঙ্গে নিয়ে যুবককে গাছে বেঁধে রেখে বাগদা থানায় খবর দেন। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাঁকে গ্রেপ্তার করে বনগাঁ মহকুমা আদালতে তোলে পুলিশ।

অভিযুক্তর মা মনিলা হালদার বলেন, “আমার ছেলে আগেও এমন ঘটনা ঘটিয়েছে। ওই মহিলা সম্পর্কে ওর কাকিমা হয়। আমি বারণ করলে শুনত না। উলটে আমাকে মারধর করত”। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন ওই যুবক।

আরও পড়ুন- বাথরুমে বৃদ্ধার রক্তাক্ত দেহ, হাড়হিম ঘটনায় ঘনাচ্ছে রহস্য

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ