Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

কুমিরকে জড়িয়ে ধরে চুমু! ব্যক্তির সাহস দেখে মাথায় হাত নেটপাড়ার

 কুমিরকে জড়িয়ে ধরে চুমু! ব্যক্তির সাহস দেখে মাথায় হাত নেটপাড়ার

man caresses an alligator video went viral

বিবি নিউজ ডেস্ক:-

একজন সাহসী ব্যক্তির ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে তাকে জলে প্রবেশ করতে এবং কুমিরের সঙ্গে খেলতে দেখা যায়। আপনার মনে প্রথম প্রশ্নটি আসবে - কেন? কিন্তু পরবর্তী গুরুত্বপূর্ণ প্রশ্ন হল কুমির কেন তার ক্ষতি করছে না।

কুমিরের ভিডিয়োগুলি দেখতে প্রায়শই বেশ ভয়ঙ্কর হয়ে থাকে। সুতরাং, যখন একজন মানুষ কুমির নিয়ে জলে প্রবেশ করে, তখন এটি বেশ চমকপ্রদ হয়। ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে যে একটি নীল পোশাকে ও ক্যাপে জলের মধ্যে এক ব্যক্তি, ক্যাসপার নামে একটি কুমিরের ঠিক পাশে। যাকে তাকে আদর করতে এবং আলিঙ্গন করতে দেখা যায়।


কিন্তু, যদি আপনি ক্লিপটি মনোযোগ সহকারে শোনেন তবে লোকটিকে বলতে শোনা যায় যে লোকেরা প্রায়শই ভুল করে যে ক্যাসপার আক্রমণ করছে না, কারণ সে লোকটিকে ভালবাসে। কিন্তু, লোকটি তা সরাসরি অস্বীকার করে। তিনি বলেন, “এটি ডিজনির সিনেমা নয়, ক্যাসপার আমাকে ভালোবাসে না। আমি ওকে ভালবাসি। আমি ওকে অনুমতি দিলে ও আমাকে মেরে ফেলতে পারে।"

লোকটি আরও বলেছিলেন যে তিনি ক্যাসপারের সঙ্গে খুব সতর্ক এবং সচেতন থাকেন। তিনি আরও শেয়ার করেছেন যে লোকেরা ধরে নেয় যে সরীসৃপ আক্রমণ করছে না, এর অর্থ হল সে মানুষকে ভালবাসে। তিনি বললেন, "না, এর মানে আমি জানি কি ভাবে কুমিরকে সামলাতে হয় এবং নিজেকে সেই জোনে রাখি না যেখানে আমি আক্রমনের শিকার হতে পারি।

"ভিডিয়োতে, তিনি কেন ক্যাসপার তাকে কামড় দেন না তার গোপনীয়তা শেয়ার করেছেন। তিনি বলেন, আমার গোপন কৌশলে দক্ষতা রয়েছে। তিনি দেখান যে ক্যাসপারের কাছে যাওয়ার সময় নিজেকে এমন ভাবে অবস্থান করা তার নিজের নিরাপত্তা নিশ্চিত করবে এবং ক্যাসপার তাকে কামড় দিতে পারবে না। টুইটে লেখা হয়েছে, "বন্ধু ব্যাখ্যা করেছেন কেন কুমির তাকে মারবে না।"

ভিডিয়োটি X -এ 7.5 মিলিয়ন ভিউ পেয়েছে। যদিও ভাইরাল ভিডিয়োটি বেশ বিপজ্জনক হতে পারত বলে কমেন্টে ইউজাররা বলেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ