Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

"আপনাকে সে হারাবে" কুণাল ঘোষের মন্তব্য নিয়ে একি প্রতিক্রিয়া দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

abhijit gangopadhyay

BB NEWS:

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ কলকাতা হাইকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে ভোটে না দাঁড়ানোর অনুরোধ করলেন । 

সোশ্যাল মিডিয়ায় বিচারপতির শুভাকাঙ্খী হিসেবে এই অনুরোধ জানিয়েছেন কুণাল। তিনি লিখেছেন, 'এখনও সময় আছে, আপনি নির্বাচনী ময়দান থেকে সরে দাঁড়ান। পরাজয়ের দিনটি নাহলে বড় কঠিন হবে।' রবিবার সকালে এমনি পোস্ট করেছেন তৃণমূল নেতা। 

X হ্যান্ডলে প্রাক্তন বিচারপতিকে কুণাল ঘোষ লিখেছেন, “শ্রী অভিজিৎ গঙ্গোপাধ্যায়, পরিচয় থাকার সুবাদে একটি অনুরোধ। আপনি বিচারপতি থাকাকালীন বিতর্কিত। এখন ইস্তফা দিয়ে প্রশ্নের মুখে।

বিজেপিতে গিয়ে আরও সমালোচিত। আপনার কাছে অনুরোধ, এখনও সময় আছে, ওদের বলে দিন, প্রার্থী হবেন না। তমলুকে তৃণমূল জিতবে। দু’মাস পর আপনার সব সম্মান নষ্ট হবে।

যে আপনাকে তমলুক নিয়ে যাচ্ছে, সেও আপনাকে হারাবে। তার দলে অন্য বড় নাম সে সহ্য করতে পারে না, বাড়তে দেবে না। এখনও সময় আছে, আপনি নির্বাচনী ময়দান থেকে সরে থাকুন। পরাজয়ের দিনটি দেখা যাবে বড় কঠিন। শুভাকাঙ্খী হিসেবে ভাবতে বললাম।”

রবিবার অভিজিৎ গঙ্গোপাধ্যায় তমলুকে ছিলেন। সেখানে বিজেপি নেতৃত্বের সঙ্গে জনসংযোগ সারছিলেন তিনি। ফোনে অভিজিৎ বলেন, ‘‘আপনাকে শুভেচ্ছা। পরামর্শের জন্য অনেক ধন্যবাদ। ভাল থাকবেন।’’

তবে তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তথা হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল কুণালের মন্তব্য প্রসঙ্গে বলেন, ‘‘কে বলেছে? আসলে আমরা পাগলের কথার কোনও জবাব দিই না।’’

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত রবিবার ব্রিগেড সমাবেশ থেকে তমলুকের প্রার্থী হিসাবে নাম ঘোষণা হয়েছে দেবাংশু ভট্টাচার্যের। অপর দিকে বামফ্রন্ট প্রার্থী হিসাবে ওই কেন্দ্রে লড়াই করবেন সিপিএমের আইনজীবী নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়

আর এই কেন্দ্রেই বিজেপির হয়ে লড়াইয়ে নামবেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়! এখনও পর্যন্ত এমনটাই খবর পাওয়া গেছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ