Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

পুলিশ হেড কনস্টেবলের গুলিতে নিহত হলেন একজন সরকারি স্কুল শিক্ষক, ঘটনা ঘিরে দারুন চাঞ্চল্য

govt school teacher shot dead by head constable in ups muzaffarnagar

BB NEWS:

উত্তরপ্রদেশের মুজাফফরনগর জেলার থেকে রবিবার রাতে সিভিল লাইন এলাকায় এক পুলিশ হেড কনস্টেবল এক সরকারি স্কুলের শিক্ষক -কে গুলি করে হত্যা করেছেন বলে সোমবার  পুলিশ  সুত্রে এমন খবর পাওয়া যাচ্ছে। 

এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলছেন বিরোধীরা।

বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে পাওয়া সুত্র অনুযায়ী হেড কনস্টেবল চন্দ্রপ্রকাশ, তিনি নাকি সেই সময় মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানা গেছে, সেই জন্য তিনি ভুল করে কারবাইন থেকে গুলি ছুড়েছেন এবং চান্দৌলি জেলার বাসিন্দা ধর্মেন্দ্র কুমার নামে ওই শিক্ষককে হত্যা করেছেন।

পুলিশ সুপার (শহর) সত্যনারায়ণ পরজাপাট জানিয়েছেন যে, ওই শিক্ষক বারাণসী থেকে শিক্ষা বিভাগের একটি দলের অংশ ছিলেন, যারা উত্তরপ্রদেশ বোর্ডের পরীক্ষার অনুলিপি স্থানীয় এসডি ইন্টার কলেজে এনেছিলেন। 

এই দলে আরও একজন শিক্ষক এবং দুইজন গ্রুপ ডি কর্মচারী ছিলেন। বারাণসী থেকে পুলিশের একটি দল তার সাথে ছিল।

যখন রবিবার রাতে ঘটনাটি ঘটে তখন শিক্ষা বিভাগ এবং বারাণসী পুলিশের দুটি দল কলেজের গেট খোলার জন্য একটি গাড়িতে অপেক্ষা করছিল। 

দলের সদস্যরা অভিযোগ করেছেন যে হেড কনস্টেবল মদ্যপ অবস্থায় ছিলেন এবং তিনি ঘুমিয়ে থাকা অবস্থায় ধর্মেন্দ্রকে বিরক্ত করেছিলেন।  তিনি আপত্তি জানালে হেড কনস্টেবল ক্ষিপ্ত হয়ে ধর্মেন্দ্রর উপর গুলি চালায়।

আহত শিক্ষককে দ্রুত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।  মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং হেড কনস্টেবলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  

হেড কনস্টেবল ছাড়াও গাড়িতে থাকা অন্য সবাইকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। এই ঘটনায় নিহতের পরিবারকে অবহিত করা হয়েছে এবং পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ