Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

কলকাতা বিমানবন্দরে চলল গুলি, মৃত্যু CISF জওয়ানের

 কলকাতা বিমানবন্দরে চলল গুলি, মৃত্যু CISF জওয়ানের

CISF jawan killed in firing at Kolkata airport

বিবি নিউজ ডেস্ক:

বৃহস্পতিবার সকালে কলকাতা বিমানবন্দরে চলল গুল, এই ঘটনায় কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় বিমানবন্দর চত্বর। পর মুহূর্তেই জানা যায়, নিজের কাছে থাকা রাইফেল থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন সিআইএসএফ জওয়ান। তড়িঘড়ি তাঁকে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো সম্ভব হয়নি। পুলিশের প্রাথমিক ধারনা, মানসিক অবসাদের জেরেই আত্মহত্যা।

বিমানবন্দর সূত্রে এমনি খবর পাওয়া গেছে যে, বৃহস্পতিবার সকাল সাড়ে পাঁচটার সময় হঠাৎই বিমানবন্দর ৫ নম্বর গেটের টাওয়ার থেকে গুলি চলার শব্দ শোনা যায়। যুদ্ধকালীন তৎপরতায় কর্মরত সিআইএসএফ কর্মী থেকে শুরু করে সকলে ‘অ্যালার্ট’ হয়ে যায়। কয়েকজন সিআইএসএফ কর্মী ছুটে টাওয়ারের উপর ওঠেন। ওঠামাত্রই তাঁদের চোখে পড়ে মর্মান্তিক দৃশ্য।

টাওয়ারের উপর লুটিয়ে পড়েন কর্মরত সিআইএসএফ জওয়ান। নিজের এসএলআর রাইফেল গুলি চালিয়ে আত্মহত্যা করেন তিনি। সিআইএসএফ জওয়ানের নাম শ্রীবিষ্ণু। পরবর্তীতে তাঁকে ভিআইপির পাশে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

ঘটনাস্থলে সিআইএসএফের উচ্চপদস্থ আধিকারিক ও বিমানবন্দর থানার পুলিশ আসে। কীা কারণে আত্মহত্যা করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ২০২২ থেকে সিআইএসএফ এ কর্মরত ছিলেন ওই জওয়ান।

আরও পড়ুন- স্কুলে ছাত্রীদের যৌন নির্যাতন! গ্রেপ্তার প্রধান শিক্ষক

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ