Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা নিয়ে শাস্ত্রীকে একি বললেন বিরাট?

t-twenty worldcup

বিবি নিউজ ডেস্ক:- 

ইংল্য়ান্ডের বিরুদ্ধে পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। প্রথমে কারণ নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। পরে দেখা যায় যে ছেলে অকায়ের জন্মের জন্যই খেলা থেকে বিরতি নিয়েছিলেন কিং কোহলি। 

তবে পুরো সিরিজে তাঁর না থাকা নিয়ে অনেকেই অনেক প্রশ্ন করেছে। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ আগামী জুনে। আদৌ কি বিরাট খেলবেন সেখানে? একদিকে যেমন এটা নিশ্চিত যে টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার নেতৃত্বে খেলতে নামবে টিম ইন্ডিয়া। অন্যদিকে বিরাট আদৌ স্কোয়াডে থাকবেন কি না, তা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। এবার সেই নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি। 

এরই মধ্যে মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাত টাইটান্স ম্য়াচে ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব সামলেছিলেন কেভিন পিটারসন ও রবি শাস্ত্রী। ভারতীয় ক্রিকেটে শাস্ত্রী বিরাটের মধুর সম্পর্কের কথা সবার জানা। কিন্তু কিছুদিন আগেই শাস্ত্রীই বিরাটের টি-টোয়েন্টি দলে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। আইপিএলের ধারাভাষ্য়ের সময় কেপি বলেন, ''মার্কিন যুক্তরাষ্ট্রে এবার টি২০ বিশ্বকাপ। নিউইয়র্কে ভারত খেলবে পাকিস্তানের বিপক্ষে। ক্রিকেটের আরও প্রসারের জন্য কোহলির মত একজনের প্রয়োজন।'' 

এরপর শাস্ত্রী বলেন, ''ক্রিকেটের প্রসার নয়, ভারতের লক্ষ্য হওয়া উচিত টুর্নামেন্ট জেতা। খেলা নিজের স্বাভাবিক নিয়মেই জনপ্রিয় হবে। যেটা আমি বলতে চাইছি, কোনও বোঝা নিয়ে যাওয়া উচিত নয়। ভারত কিন্তু ২০০৭-এর টি২০ বিশ্বকাপে তরুণ দল নিয়েই চ্যাম্পিয়ন হয়েছিল। আমরা তারুণ্য চাই, ফ্ল্যামবয়েন্স চাই, সেই ঝকমকি চাই।''

গতকাল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্য়াচে আরসিবি দুর্দান্ত জয় ছিনিয়ে নিয়েছিল। ১৭৬ রানের পুঁজি নিয়ে লড়াইটা বল হাতে বেশ ভালই করেছিল পাঞ্জাব কিংস। কিন্তু শেষরক্ষা হল না। বিরাট কোহলির (Virat Kohli) ৭৭ রানের ইনিংসের পর দীনেশ কার্তিক এবং মাহিপাল লোমরের ফিনিশিংয়ে জয় পেল চার বল বাকি থাকতে চার উইকেটে জয় পেল আরসিবি। 

ডিকে ১০ বলে ২৮ রানে অপরাজিত থাকেন, লোমরোরের সংগ্রহ আট বলে ১৭ রান। হরপ্রীত ব্রার চার ওভারে মাত্র ১৩ রান খরচ করে দুই উইকেট নেন। তবে তাঁর অসাধারণ বোলিংও দলকে জেতাতে পারল না। আরসিবির জয়ের সুবাদে চলতি আইপিএলে ঘরে নিজেদের প্রথম ম্যাচে সব দলেরই জয়ের ধারা অব্যাহত রইল।

আরও পড়ুন- IPL আজ মুখোমুখি গতবারের দুই ফাইনালিস্ট চেন্নাই ও গুজরাট

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ