Header Ads Widget

বি বি নিউজ
বাংলা খবর সবার আগে

ইতিহাসে প্রথম, ২৭ বছর বয়সী মডেল কলেমা লিখিত সৌদি পতাকা নিয়ে মিস ইউনিভার্সের মঞ্চে

bengalbreakingnews


বিবি নিউজ ডেস্ক:- সৌদি মডেল রুমি আলকাহতানি, তিনি বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতার অংশগ্রহণ করেন। যার  ইনস্টাগ্রামে এক মিলিয়ন ফলোয়ারও আছে। সোমবার তিনি ঘোষণা করেছেন যে বিশ্বের অন্যতম জনপ্রিয় প্রতিযোগিতা মিস ইউনিভার্সে দেশ থেকে প্রতিনিধিত্ব করবেন। সৌদির মতো ইসলামিক দেশ থেকে অংশগ্রহণ করার খবরে সমালোচনার ঝড় উঠেছে বিশ্বজুড়ে। 

এরাবিয়ান  মডেল এসবের তোয়াক্কা না করে আরব নিউজে  বলেছেন, "আমার অবদান হল বিশ্ব সংস্কৃতি সম্পর্কে জানা এবং আমাদের খাঁটি সৌদি সংস্কৃতি ও ঐতিহ্যকে বিশ্বে স্থানান্তর করা।"

ইনস্টাগ্রামে আরবি ভাষায় তিনি লিখেছেন "মিস ইউনিভার্স 2024 প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমি সম্মানিত। এ কথা ঘোষণার সাথে, সৌদি  মডেল সম্পূর্ণ বিউটি কুইন মোডে তার ফটোগুলি শেয়ার করেছেন। তাতে সৌদি পতাকাকে ধারণা করে রেখেছেন তিনি।

এর আগে মিস সৌদি আরবের মুকুট পরার পাশাপাশি, তিনি মিস মিডল ইস্ট (সৌদি আরব), মিস আরব ওয়ার্ল্ড পিস 2021 এবং মিস ওমেন (সৌদি আরব) খেতাব পেয়েছেন তিনি।

রিয়াদে জন্মগ্রহণকারী আলকাহতানি স্পটলাইটের জন্য অপরিচিত নয়। তিনি অসংখ্য বৈশ্বিক প্রতিযোগিতায় যোগ দিয়েছেন, যার সর্বশেষ কয়েক সপ্তাহ আগে মালয়েশিয়ায় মিস এবং মিসেস গ্লোবাল এশিয়ান প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ